সচরাচর জিজ্ঞাসা ও উত্তর

This Agreement was last modified on 12th November 2020

হাটবাজার ৩৬৫ ডট কম! এটা কি জিনিস?

হাটবাজার ৩৬৫ ডট কম বাংলাদেশের অন্যতম বৃহৎ ই-কমার্স প্রতিষ্ঠান। বাংলাদেশের সর্ববৃহৎ এই অনলাইন বুকশপে আপনি দেশি-বিদেশী অরিজিনাল বই, ইলেকট্রনিক্স সামগ্রী, টিউটোরিয়াল, ইসলামিক পণ্য, স্টেশনারি এবং নানা ধরণের গিফট সামগ্রী ঘরে বসে অর্ডার করতে পারবেন। হাটবাজার ৩৬৫ ডট কম থেকে পণ্য অর্ডার করে বিকাশ, রকেট, নগদ, ইসলামি ব্যাংকের মাধ্যমে অগ্রীম মূল্য পরিশোধ করতে পারেন। এছাড়া যেকোনো পণ্যে কোনধরণের সমস্যা থাকলে হ্যাপি রিটার্ন পলিসি তো আছেই। ঘরে বসে নিশ্চিন্তে ও দ্রুত নিজের পছন্দসই পণ্য বুঝে পেতে এখনই ভিজিট করুন  www.hatbazar365.com

হাটবাজার ৩৬৫ ডট কম কোন পণ্যগুলো বিক্রি করে?

দেশি-বিদেশী অরিজিনাল প্রিন্টের বই, ইলেকট্রনিক্স সামগ্রী, ডিভিডিতে রেকর্ড করা ট্রেনিং ম্যাটেরিয়াল (টিউটোরিয়াল), ইসলামিক পণ্য, স্টেশনারি এবং নানা ধরণের গিফট সামগ্রী, বিখ্যাত সব খাটি ফুড প্রোডাক্ট, মধু, ঘি, এবং পোশাক আশাক ইত্যাদি আছে হাটবাজার ৩৬৫ ডট কম সুবিশাল ওয়েবসাইটে।

হাটবাজার ৩৬৫ ডট কম সাইটে কোন ধরণের বইগুলো খুঁজে পাব?

সরকার থেকে নিষিদ্ধ ও বহুল বিতর্কিত বই বাদে যেকোন বই আপনি হাটবাজার ৩৬৫ ডট কমে খুঁজে পাবেন। আপনি হাটবাজার ৩৬৫ ডট কম মেন্যু থেকে ক্যাটগরি, লেখক ও প্রকাশনীর নাম দিয়েও বই খুঁজে পাবেন। এছাড়া সার্চ করেও আপনার পছন্দের বইটি খুঁজে পাবেন খুব সহজেই। ইনশাআল্লাহ।

অনেক খোঁজাখুঁজি করেও হাটবাজার ৩৬৫ ডট কম সাইটে আমার কাঙ্ক্ষিত বই খুঁজে না পেলে কী করবো?

খুব সহজ। হাটবাজার ৩৬৫ ডট কম সাইট ঘেটে আপনি যদি কোন পণ্য খুঁজে না পান। তাহলে অবশ্যই পণ্যের বিস্তারিত (নাম, লেখকের নাম ও প্রকাশনীর নাম) লিখে hatbazzar365@gmail.com এ ইমেইল করতে পারেন অথবা ফেসবুক এ ম্যাসেজ পাঠাতে পারেন। পণ্যটি সংগ্রহ করে দেওয়া সম্ভব হবে কী না সেটি অনুসন্ধান করে আমাদের পক্ষ থেকে রিপ্লাই করা হবে। আর পণ্যটি সংগ্রহ করতে ৫ থেকে ৭ কর্মদিবস সময় লাগতে পারে।

কোন একটা বই বা অন্য কিছু কেনার আগে সেটা সম্পর্কে ধারণা পাবার কী কোন সুযোগ আছে?

অবশ্যই। আমাদের সাইট ঘেটে আপনি যে পণ্য কেনার জন্য চিন্তা করছেন, সেটার নামের উপরে আর একটা ক্লিক করলেই পণ্যটি একটা আলাদা ডিটেইলস পেইজ দেখা যাবে। সেখানে নাম, দাম, প্রকাশনী বা প্রস্তুতকারকের নাম, ডিস্কাউন্ট ইত্যাদি তো সব দেখতে পাবেন। চাইলে খুব সহজেই পণ্য সম্পর্কে যেকোন প্রশ্নও করতে পারবেন। অন্যান্য ক্রেতাদের রিভিউ ও রেটিং দেখেও আপনি আপনার সিন্ধান্ত গ্রহন করতে পারেন।

অনলাইনে হাটবাজার ৩৬৫ ডট কম এ অর্ডার করবো কীভাবে?

একবার অ্যাকাউন্টে লগইন করে (লগ ইন না করেও অর্ডার করা যায়) যে পণ্য কিনতে চান তার ডানপাশে Add To Cart অপশনে ক্লিক করলে পণ্যটি আপনার Cart এ যুক্ত হবে, একাধিক পণ্য কিনতে চাইলে একই নিয়মে আরো পণ্য Cart এ যুক্ত করতে হবে। এরপরে Go to cart অপশনে ক্লিক করার পর Continue To Shipping অপশনে ক্লিক করে নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিয়ে Continue To Payment অপশনে ক্লিক করতে হবে এবং সেখান থেকে পেমেন্ট মেথড সিলেক্ট করার পর Confirm Order সিলেক্ট করলে আপনার অর্ডার করা হয়ে যাবে।

এছাড়াও আপনি hatbazzar365@gmail.com এ ইমেইল করে অথবা ফেসবুক এ মেসেজ দিয়ে অর্ডার  করতে পারবেন। ইমেইল / ফেসবুক মেসেঞ্জারের মেসেজ দিয়ে অর্ডারের জন্য আপনার কাংখিত বইয়ের তালিকা, দুইটি ফোন নাম্বার সহ আপনার বাসার পূর্ণ ঠিকানা (উদাহরনঃ ফ্ল্যাট নং,বাড়ি নং, রোড নং, এলাকার নাম অথবা গ্রাম, পোস্ট অফিস, থানা/উপজেলা, জেলার নাম ইত্যাদি)পাঠিয়ে দিতে পারেন। আমরাই আপনার অর্ডারটি গ্রহন করে পাঠিয়ে দেবো।

অতীব জরুরী প্রয়োজনে যদি আপনাদের সাথে কথা বলা লাগে, সেক্ষেত্রে কী করতে পারি?

খুব বেশি যদি জরুরী হয়েই পড়ে তাহলে +8801677160766 এই নম্বরে কল দিতে পারেন। ইনশাআল্লাহ।

অর্ডার করার কত দিনের মধ্যে পণ্য হাতে পাওয়া যাবে?

অর্ডার করার পয়ার ৫-৭ কর্মদিবসের মধ্যে ডেলিভারির করা হয়। তবে এলাকা ভিত্তিতে সময়ের কমবেশি হয়ে থাকে। আর যদি নির্ধারিত সময়ের মধ্যে ডেলিভারি না পেয়ে থাকেন, তবে ডেলিভারির অভিযোগ হিসেবে hatbazzar365@gmail.com এ ইমেইল করতে পারবেন। আমরা আপনার অভিযোগটি গ্রহন করে ডেলিভারির জন্য প্রয়োজনী পদক্ষেপ গ্রহন করা হবে।

হাটবাজার ৩৬৫ ডট কম এ পণ্য কিনে কতভাবে টাকা দেওয়া যায়? মানে অপশনগুলো জানতে চাচ্ছিলাম?

মোবাইল ব্যাংকিং বিকাশ পার্সোনাল নম্বর +8801677160766, রকেট পার্সোনাল নম্বর 017630506634, অগ্রীম মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়াও ইসলামি ব্যাংকের মাধ্যমে পেমেন্ট করার সুবিধা রয়েছে।

হাটবাজার ৩৬৫ ডট কম থেকে কোন কোন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য পাঠানো হয়?

হাটবাজার ৩৬৫ ডট কম থেকে করতোয়া কুরিয়ার সার্ভিস, সুন্দরবন কুরিয়ার সার্ভিস এবং এস এ পরিবহনের মাধ্যমে পণ্য পাঠানো হয়।

%d bloggers like this: